বিয়ে বাড়িতে, ভাবি ও দেবরের কাদা মাখামাখির অস্থির মজার ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিয়ের আনন্দে বিয়ে বাড়িতে নানা ধরনের আয়োজন করা হয়, সেই সাথে আয়োজন করা হয় বিনোদনের জন্য অনেক অনুষ্ঠান। বিয়ের দিন বিয়ে বাড়ি গুলো নাচে-গানে ভরপুর হয়ে থাকে।

বিয়ে বাড়িতে বৌদির এবং তরুণীদের একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে, ভিজিটরগন আমাদের থাম্বেল দেখেই বুঝতে পেরেছে ভিডিওটি কেমন হবে। আমরা ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম।
ভিডিওটি উপভোগ করুন…

আরোও পড়ুন..’সন্তানের বাবা কে? মুখ খুললেন নুসরত’, নুসরত জাহানের সন্তানের পিতৃপরিচয় নিয়ে গত ক’মাস ধরেই চর্চা চলছে। নু’সরতের মা হওয়ার পর এই চর্চা আরও জো’রালো হয়েছে। এই প্রথম নিজের সন্তানের পি’তৃপরিচয় নিয়ে মুখ খুললেন নুসরত জাহান।

‘যশ ও আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি। যশের সঙ্গে অ’ভিভাবকত্ব দারুণ কাটাচ্ছি। বাবা চাইলে তবেই ছেলেকে দেখতে পাওয়া যাবে। ইশানকে সবথেকে ওর বাবাই ভালো সা’মলাচ্ছে’, এমনই মন্তব্য করেছেন নুসরত জাহান।

নিখিলের দেওয়া নাম খোদাই করলেন নুসরত!
নুসরত জাহানকে নিয়ে বির্তক যেন থামতেই চাইছেনা। তবে নুসরত সে সব কানে তোলার পাত্রী নন। এবার সবার সামনে আনলেন তাঁর ছেলের অ’ভিভাবককে। বললেন যশ দাশগুপ্ত হলেন তাঁর সন্তানের অ’ভিভাবক।

গ’র্ভাবস্থা থেকে হা’সপাতালে ভর্তি পর্যন্ত বান্ধবী নুসরতকে কাছছাড়া করেননি তাঁর বিশেষ বন্ধু যশ। ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফেরার দিনও নুসরত জাহানের সঙ্গে ছিলেন যশ। দা’য়িত্ববান পুরুষের মতো নু’সরতের ছেলেকে নিজের কোলে নিয়ে গাড়িতে ওঠেন অভিনেতা।

সারাক্ষণ নু’সরতের ছায়া সঙ্গী হয়ে থেকেছেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। অ’ন্তঃ’সত্ত্বা নুসরতের গ’র্ভাবস্থার প্রতিটি পর্বে তাঁর য’থেষ্ট খেয়াল রেখেছেন বন্ধু যশ, তা অ’ভিনেত্রীর ইনস্টা স্টোরিতে বি’ভিন্ন সময় প্রকাশ্যে এনেছেন যশরত।

দীর্ঘ ১০ মা’সের যু’দ্ধ শেষে হয়েছে নুসরত জাহানের। মা হয়েছেন যশ দা’শগুপ্তের বান্ধবী। ছেলে ঈশানকে নিয়েই কাটছে তাঁর দিনরাত। সেই পোস্টও ইনস্টাগ্রামে দিয়েছেন অভিনেত্রী। তবে তাঁর মাঝেই কখনও হো’টেলের রুফ টপে কখনও আবার যশের সঙ্গে ‘মানি হাইস্ট’ দেখে সময় কাটাচ্ছেন

এ’ককথায় চুটিয়ে এই নতুন জীবনকে উ’পোভোগ করছেন যশরত। পাশাপাশি কাজেও ফিরেছেন তাঁরা। নুসরত নিত্য নতুন ফ’টোশ্যুটে ব্যস্ত। যশের হাতে রয়েছে সিনেমার কাজ।খুব শীঘ্রই শুরু হলে যশের ‘চিনেবাদাম’ ছবির শ্যুটিং।

অ’ভিনেত্রী তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈ’নের বাড়ি ছেড়ে চলে আসার পর জানাজানি হয় তিনি অন্তঃসত্ত্বা। তবে তাঁর সন্তানের পি’তৃত্ব প্রথমেই অস্বীকার করেন নিখিল। তারপর থেকেই গুঞ্জন অভিনেত্রী ও যশের সম্পর্ক নিয়ে। শোনা যায় এসওএস ক’লকাতা ছবিটির শ্যুটিং এর সময় থেকে ঘনিষ্ঠতা বাড়তে থাকে যশ-নু’সরতের। ধীরে ধীরে পো’ক্ত হয় তাঁদের সম্পর্কে। প্রথম দিকে বেশ রা’খঢাক রেখেই চ’লছিলেন Nusrat। যতদিন এগিয়েছে তাঁদের সম্পর্কের উপর থেকে ধীরে ধীরে পর্দা তুলেছেন অভিনেত্রী। অবশেষে আজ ছেলে ঈশানের অ’ভিভাবক হিসেবে ঘো’ষণা করলেন Yash-কে।

About admin

Check Also

বা’সর রা’তে সে এ’মন ভাবে ক’রবে আ’মি বি’শ্বাস ক’রতে পা’রছি না, ছিঃ…

বাসর রাত। সবার জীবনে এই রাতটি নাকি অনেক স্বপ্নের, অনেক আশার। ওসব ভাবনার নিকুচি করে …

Leave a Reply

Your email address will not be published.