কি,স্তির টা,কা নিতে এসে বি,ধবা বৌ,দির সর্ব,নাশ, (ভি,ডিও)

মানুষ তার প্রয়োজন মোতাবেক বিভিন্ন এনজিও থেকে লোন এর টাকা উঠায়, এই লোনের টাকা গুলো কেউ মাসিক ভাবে নেয় আবার কেউ সাপ্তাহিক পাবে নেয়, বিভিন্ন কর্মীরা এই টাকাগুলো উত্তোলন করা।

এরক একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল আছে, ভিডিও টাইটেল দেওয়া আছে এরকম কিস্তির কথা জীবনে ভুলবে না। আমরা তার ভিডিওটি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম.. ভিডিও টি দেখুন..

আরোও পড়ুন..”শাকিব ছাড়া বুবলী ফ্লপ”!
ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে আগমন ঘটে চিত্রনায়িকা শবনম বুবলীর। পাঁচ বছরের ক্যারিয়ারে তার মুক্তিপ্রাপ্ত ১০টি চলচ্চিত্রের ৯টিই মুক্তি পায় ঈদে এবং একটি ভালোবাসা দিবসে।

সবকটি চলচ্চিত্রেই বুবলীর নায়ক শাকিব খান। প্রত্যাশার চেয়েও বেশি প্রাপ্তিতে পরিপূর্ণ হয়ে ওঠা এই অভিনেত্রীকে হতাশ করেছে তার নতুন চলচ্চিত্র। শাকিব ছাড়া অন্য কারও সঙ্গে অভিনয়ে সফল হবে না বুবলী- সমালোচকদের সেই মন্তব্যই যেন সত্যে পরিণত হলো।

চলতি সপ্তাহের ১ অক্টোবর ৩৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই নায়িকার নতুন চলচ্চিত্র ‘চোখ’। উৎসবের বাইরে এবং শাকিব ছাড়া এবারই প্রথম সিনেপর্দায় হাজির হলেন বুবলী।

এই চলচ্চিত্রে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও রোশান। মুক্তির আগে চলচ্চিত্রটি দেখতে দর্শকদের প্রতি আহ্বান জানান বুবলী। সামাজিক যোগাযোগমাধ্যমেও ‘চোখ’ নিয়ে প্রচারণা চালান তিনি।

‘শাকিব ছাড়া অচল বুবলী’-সমালোচকদের সেই ধারণা বদলে দিতে পুরো আত্মবিশ্বাসী ছিলেন এই অভিনেত্রী। এর প্রমাণ দিতে চাইলেও তার নজির মিলছে না বাস্তবে। মুক্তির পর চলচ্চিত্রটি নিয়ে দর্শকদের কোনো আগ্রহ নেই।

বুবলীর ভক্তরাও অনেকটা নিশ্চুপ রয়েছেন। করোনা রেশ কাটিয়ে দীর্ঘদিন পর বুবলীর উপস্থিতি চলচ্চিত্রে আশার প্রভাব ফেলবে ভাবা হলেও সেই আশায় গুঁড়েবালি। লকডাউনের পর পুরনো চলচ্চিত্র দিয়ে প্রেক্ষাগৃহগুলো যেমন দর্শক শূন্যতায় ভুগছিল, নতুন চলচ্চিত্র ‘চোখ’ মুক্তির পরও তার ব্যতিক্রম ঘটেনি।

রাজধানীর বিভিন্ন মোড়ে ও রাস্তার ধারে বুবলীর আকর্ষণীয় ছবিসহ চলচ্চিত্রটির পোস্টার সাঁটা হলেও দর্শকের নজর কাড়ছে না। সিনেমা হলের সামনে বিশাল পোস্টার-ব্যানারে বুবলী নজরে আসলেও দর্শক টানছে না।

খোঁজ নিয়ে জানা যায়, রাজধানী ও ঢাকার বাইরে কোথাও ভালো চলছে না বুবলীর ‘চোখ’। পুরনো চলচ্চিত্রর মতোই দর্শক খড়ায় পড়েছে এই চলচ্চিত্রটি। দর্শক টানতে পারছেন না প্রেক্ষাগৃহে। এতে করে হতাশা তৈরি হয়েছে চলচ্চিত্রে।

তবে চলচ্চিত্র-সংশ্লিষ্টরা বলছেন, শুধু বুবলীর ‘চোখ’ই নয়, করোনার এই সময় তারকা-সমৃদ্ধ কোনো চলচ্চিত্রই ভালো চলবে না। লকডাউনের পর সব কিছু স্বাভাবিক হলেও সিনেমা হলের পরিবেশ এখনো ফিরে আসেনি। আগের গতিতে ফিরে আসতে আরও সময় লাগবে।

About admin

Check Also

মা হব, সন্তানকে আদর করব, দারুণ অনুভূতি: পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘গুণিন’। এ ছাড়া, সবশেষ অভিনয় করেছেন …

Leave a Reply

Your email address will not be published.