দুর্দান্ত নাচ নেচে তাক লাগাল গ্রামের যুবতী গ্রামের রাস্তার মধ্যে, তুমুল ভাইরাল ভিডিও

ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে প্রবল। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া। আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। তবে এখন ইন্টারনেটের জন্য সমস্ত খবর আমা’দের হাতের মুঠোয় চলে এসেছে। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমা’র সেসব।

ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী। কখনো কোন খুদে বাচ্চা রান্না করা থেকে শুরু করে কোন বয়স্ক মানুষের জিমনাস্টিক করা ভিডিও অবধি ভাইরাল হয়। সেরকমই সম্প্রতি ভাইরাল হওয়া একটা ভিডিও দেখে চমকে উঠলেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় কাজ এখন বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাই বর্তমানে স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটি অনন্য মাধ্যম।

তবে শুধু মানুষই নয়, এখানে নানান রকম পশু পাখিদেরও বেশ মজার মজার ভিডিও দেখতে পাওয়া যায়। বাড়ির পোষ্যদের নানা কান্ড কারখানা ভাগ করে নেন সবার সাথে। সোশ্যাল মিডিয়া মানেই রোজ কিছু না কিছু ভিডিও ভাইরাল হয়ে চলেছে।। কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না।

বিয়ের জীবনের এক পরম ও চরম অনুভূ’ত ি বিয়ে নতুন জীবনের প্রবেশদ্বার ৷ বিয়ের সঙ্গে সঙ্গেই জীবনের ক্ষেত্রে পটভূমির পরিবর্তন আসে ৷ পরিবর্তিত হয় জীবনের সমস্ত দিকগু’লি, তবে জীবনের এই দিন বারেবারে ফিরে আসেনা হাজার হাজার টাকা খরচ করলেও সেই সমস্ত কিছুই আর ফিরে আসে না ৷

প্রি বা পোস্ট ওয়েডিং ফোটোশুট, বিয়ের অনুষ্ঠানের ক্যানডিড, থিম ফোটোগ্রাফি, ভিডিওগ্রাফি তো এখন লেটেস্ট ট্রেন্ড। ডিএসএলআর ক্যামেরার ক্লিক, অ’সাধারণ এডিটিং আর অ’ভিনব প্রপস-এর ব্যবহারে এক সে বড়কর এক ওয়েডিং স্টোরি রচনা করে চলেছেন পেশাদাররা। কেউ কারও থেকে কম যান না।

তবে বিয়ে প্রত্যেকের জীবনেই এক মহা আনন্দের পরিবেশ নিয়ে আসে তা আর আর নতুন করে বলার অ’পেক্ষা রাখেনা ৷ বিয়েতে পাত্রপাত্রী যদি পরস্পরের পছন্দের হয়ে তাকে সেই মিলনক্ষেত্র যেন এক মহামিলনে পরিণত হয় ৷ এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে দেখতে পাওয়া যাচ্ছে, বিয়েবাড়ির মেহে’ন্দির আগে নাচ প্র্যাকটিস করা হচ্ছে।

হাসির হাসির ভিডিও ভাইরাল হয়েছে। একটি মেযে ভোজপুরি গানে নাচতে নাচতে যাচ্ছে। তুমুল নাচতে নাচতে লোকজন মজা করে যাচ্ছে।একদিকে পাত্র পক্ষ এবং অন্যদিকে থাকছে পাত্রীপক্ষ। এই দুই পক্ষের মধ্যে চলছে নাচের লড়াই। ইউটিউবে ভিডিও ‘হতে না ‘হতেই ভাইরাল।

About admin

Check Also

১৩ জ’ন স্ত্রী’কে এ’কসাথে গ’র্ভবতী বা’নিয়ে বি’শ্বরেকর্ড ক’রলেন স্বা’মী

বহুবিবাহ প্রথা ভারতে বহু বছর আগে ছিল, যেখানে একজনের একাধিক স্ত্রী থাকতো যদিও কিছু কিছু …

Leave a Reply

Your email address will not be published.