গ্রামের বাড়িতে শহরের বৌদির খোলামেলা হট নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

গ্রামের বিয়ে গুলোতে শহর থেকে অনেক আত্মীয় কে আমন্ত্রণ করা না হয় বিয়ের অনুষ্ঠানে, সেইবই এগুলোতে দেখা যায় কিছু কিছু শহরের বৌদি এবং তরুণীর ডান্স করে। এমন একটি ডান্সের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

তার ওই ভিডিওতে দেখা যায় বৌদি কালো ড্রেস পড়ে হট স্টাইলে ডান্স করছে, ফেসবুকে আপলোড দেওয়ার মুহূর্তে তার ভিডিওটি ভাইরাল হয়ে যায়, আমরা তার ডান্সের ভিডিও টি আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম।
ভিডিওটি উপভোগ করুন…

আরোও পড়ুন..’ছেলে বা মেয়ে হলে যে শিক্ষা দেবেন নুসরাত’, মা হতে চলেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও ব’সিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহান। এ খবর এখন সবারই জানা। যদিও এখনো সন্তানের পি’তৃপরিচয় প্রকাশ ক’রেননি নায়িকা।

তার স্বামী নিখিল জৈন যেহেতু আগেই জা’নিয়ে দিয়েছেন যে, এ সন্তানের বাবা তিনি নন। তাই এখন পর্যন্ত সবার এটাই ধারণা, নুসরাতের সন্তানের বাবা অভিনেতা যশ দা’শগুপ্ত। যাহোক, মাতৃত্ব ও গ’র্ভনিরোধক ওষুধ নিয়ে কথা বলতে সম্প্রতি প’রিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে এক লাইভ চ্যাটে অংশ নেন হবু মা নুসরাত জাহান

সেখানে কথা প্রসঙ্গে তিনি জানান, ‘আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারো কাছে কখনো মাথা নত না করে। ছেলে হলেও এটাই শেখাব। এ’কজন মানুষ হিসেবে নি:জের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বলল বা কী ভাবল তার ভয়ে নয়। সবার আগে নিজেকে ভালোবাসতে হবে।’

ওই লাইভ চ্যাটে নুসরাতের মুখে বার বার শোনা যায় না’রীদের ক্ষ’মতায়নের কথা। সমাজে পুরুষ আর নারীর মধ্যে এখনো যে একটা সূক্ষ্ম পা’র্থক্য রয়েছে, সমাজের ভয়ে এখনো যে নারীরা তাদের মনের কথা খোলাখুলি বলতে পারেন না, সে ব্যা’পারে কথা বলেন সাংসদ-অভিনেত্রী।

নিজের সম্পর্কে অভিনেত্রী জানান, ‘সবার আগে নিজের শরীরের খেয়াল রাখছি। সবসময় খুশি আর পজিটিভ থাকার চেষ্টা করছি। আমাকে যারা চেনেন, তারা জানেন আমি খুব পজিটিভ একটা মানুষ। নিজের মতো করে ভালো থাকতে ভালোবাসি। এখন সেটাই করছি।

কাজ যা হচ্ছে, তার বে’শিরভাগই অনলাইনে। তার মাঝে কিছু বিজ্ঞাপন ও ফটোশুট করেছি।’নিজের সম্পর্কে চ’লমান ট্রল ও ক’টাক্ষের বি’ষয়ে নুসরাত বলেন, বহুদিন আগেই এসব পাত্তা দেয়া বন্ধ করে দিয়েছি।

আসলে পাবলিক ফি’গার হলেই তো লো’কে ভাবে, এঁকে নিয়ে যা ইচ্ছে বলা যায়! বেশিরভাগই ফেইক অ্যাকাউন্ট। কী হবে এসব ভেবে! ক্যা’রিয়ারের শুরু থেকেই চর্চায় নুসরাতের ব্যক্তিগত জীবন। ২০১৪ সালের দিকে তিনি প্রথমে গোপনে বি’য়ে করেন ভিক্টর ঘোষ নামে একজনকে।

দি’ল্লির ব্য’বসায়ী নিখিল জৈনকে ভা’লোবেসে ২০১৯ সালের শুরুর দিকে তাকে তালাক দেন। ওই বছরেরই ১৯ জুন তুরস্কে গিয়ে নি’খিলকে বিয়ে করেন নুসরাত। সেই নিখিলকে ছেড়ে এখন অ’ভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে রয়েছেন নায়িকা।

About admin

Check Also

প্রায় ৩৩ বছর ধরে নিজের বাড়ি মনে করে স্বেচ্ছাশ্রম দিয়ে সমগ্র রায়গঞ্জ শহরকে পরিচ্ছন্ন করেন এই বৃদ্ধ!

আমাদের আশেপাশের পরিবেশের চোখ রাখলে আপনারা এমন অনেক ব্যক্তি দেখতে পারবেন যারা ক্রমাগত পরিবেশকে নানান …

Leave a Reply

Your email address will not be published.