লাল টুকটুকে শাড়িতে কনের সাজে শ্রাবন্তী! চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী? ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

এর মাঝেই শ্রাবন্তীকে বিয়ের সাজে দেখলে অবাক তো লাগবেই। হঠাৎ করেই যদি দেখেন কোনো নায়িকাকে বিয়ের সাজে ধরা দিতে, তাহলে কিন্তু একদমই অবাক হবেন না। কারণ এটাই এখন ট্রেন্ডিং। তা যদি আবার হয় চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে তাহলে তো কথাই নেই।

তিন নম্বর বিয়ের জার্নি অনেকদিন আগেই শেষ করেছেন নায়িকা, টলিউডে আবার কানাঘুষো চতুর্থ প্রেম শুরু করেছেন সুন্দরী নায়িকা।সোশ‍্যাল মিডিয়ায় এমনি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। লাল বেনারসী,গা ভর্তি গয়না, গলায় মালা, মাথায় মুকুট আর সিঁথি ভর্তি সিঁদুর।

আচমকা এমন ভিডিও দেখলে চমক লাগারই কথা। ঠিক কণের বেশেই সেজে উঠলেন অভিনেত্রী। হতবাক হয়ে গেছেন নেটিজেনরা! ব্যাপারটা ঠিক কি! একে তো বিয়ের মরসুম, তার উপর আবার বিয়ের আমেজেই কনের বেশে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এমনিতেই নায়িকার তৃতীয় বিয়ের বিচ্ছেদের মামলা শুরু হয়েছে।

তাঁর নতুন প্রেম নিয়েও গুঞ্জন শুরু হয়েছে ২০২১ সাল থেকে। জানিয়ে রাখি, নায়িকার এমন কনের সাজের সঙ্গে বাস্তবের কোনো সম্পর্ক নেই।হ‍্যাঁ, ঠিকই ধরেছেন। সবটাই ঘটেছে ক‍্যামেরার নেপথ‍্যে। আগামী ছবির শুটিং করছিলেন শ্রাবন্তী। শুটের ফাঁকেই তুলেছেন এই ভিডিও।

বাঙালি কনের সাজে নিজেকে কেমন লাগে সেটা অনুরাগীদের দেখানোর উদ্দেশেই এই বিশেষ ভিডিও। ক‍্যামেরা একটু ঘোরাতেই চোখে পড়ে ক‍্যামেরা ও ছবির কলাকুশলীদের। আর মধ‍্যমণি হয়ে হাসিমুখে বসে শ্রাবন্তী। এমন চমক অবশ‍্য আগেও দিয়েছেন অভিনেত্রী।

তবে তখন তাঁর পাশে বর বেশে দেখা গিয়েছিল অভিনেতা ওম সাহানিকে। ডিজাইনার ধুতি পাঞ্জাবি, মাথায় টোপর, গলায় মালা পরে ‘স্ত্রী’ শ্রাবন্তীর কাঁধে হাত দিয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছিলেন তিনি।নতুন ছবিতে স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন ওম শ্রাবন্তী।

তারই লুক টেস্টের একটি ভিডিও প্রকাশ‍্যে এনেছিলেন অভিনেত্রী। একটি হরর থ্রিলার ছবিতে দেখা যাবে ওম শ্রাবন্তীকে। ছবির নাম ‘ভয় পেয়ো না’। এর আগে একই ছবিতে অভিনয় করলেও দুজনের জুটি বাঁধা এই প্রথম। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন‍্যা এবং ওম অভিনয় করবেন চিকিৎসক আকাশের চরিত্রে।

তাঁরা স্বামী স্ত্রী।এবার দেখার পালা এই ছবিতেও এই জুটি কতটা আকর্ষণীয় হয়ে উঠতে পারে দর্শকদের কাছে। চরিত্রটিকে আপাত সাধারন মনে হলেও ওই চমকটি গল্পের মোড় ঘুরিয়ে দেয়। শ্রাবন্তী নিজেও প্রথম বার গল্পটি শুনে চমকে গিয়েছিলেন।

About admin

Check Also

বা’সর রা’তে সে এ’মন ভাবে ক’রবে আ’মি বি’শ্বাস ক’রতে পা’রছি না, ছিঃ…

বাসর রাত। সবার জীবনে এই রাতটি নাকি অনেক স্বপ্নের, অনেক আশার। ওসব ভাবনার নিকুচি করে …

Leave a Reply

Your email address will not be published.