পাট ক্ষেতে দুই সুন্দরী তরুণীর খোলামেলা নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

মেয়েদের যেকোনো ধরনের ডান্স ফেসবুক বা ইউটিউবে অল্পতেই ভাইরাল হয়ে যায়, সেই ভাইরাল ভিডিও গুলোতে বিভিন্ন জন বিভিন্ন রকমের কমেন্ট করে থাকে। কেউ তাদেরকে ভালোভাবে সাব্যস্ত করে, আবার কেউ কেউ বেট কমেন্স করে থাকে।

ক্ষেতের পাশে দুই সুন্দরী তরুণী ডান্সের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে গেছে, তার ডান্সের ভিডিওটি আমরা আমাদের ওয়েবসাইটে শেয়ার করলাম, ভিডিওটি উপভোগ করতে থাকুন আর লাইক কমেন্ট করে পাশে থাকুন…

আরোও পড়ুন..’এক সিনেমাতেই বাজিমাত করেন জহরত’, অভিনেত্রীর পারিবারিক বন্ধু ফেরদৌস রহমান তার মৃ*ত্যুর খবর দিয়েছেন। তিনি বলেন, আশি বছরের বেশি বয়সী জহরত আরা দীর্ঘদিন ধরে নানা স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন

প’রিবারের বরাত দিয়ে ফেরদৌস রহমান বলেন, কেয়ার হোমে যাওয়ার আগে জহরত আরা থাকতেন নরউইচে, সেখানেই তাকে দাফন করা হবে।
উল্লেখ্য, প’ত্রিকায় প্রকাশিত একটি ডাকাতির খবরকে উপজীব্য করে ‘ডাকাত’ নামে একটি নাটক লি’খেছিলেন আবদুল জব্বার খান।

সেই কা’হিনীকেই চলচ্চিত্রের রূপ দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। সিনেমার চিত্রনাট্য ছিল এরকম- গ্রামের এক জোতদারের দুই ছেলে। তাদের একজন ঘটনা-পরম্পায় ডাকাতদলের খপ্পরে পড়ে। তাদের সঙ্গেই বেড়ে ওঠে। আরেক ছেলে পড়ালেখা করে, পুলিশ হয়।

কিন্তু ডাকাতদলের সঙ্গে অসৎ পু’লিশের যোগাযোগ ছিল। পরিচয় না জানলেও ডাকাত-পু’লিশ যো’গাযোগের সূত্রে ভাই-ভাই যোগাযোগ তৈরি হয়। এক পর্যায়ে ডাকাত ভাই তার সর্দারকে খুন করে। অসৎ পু’লিশ ভাই গ্রে’প্তার হয়। কা’হিনী শেষ হয় জো’তদার বাবার দুই ছেলেকে ফিরে পাওয়ার মধ্য দিয়ে।

তখন চলচ্চিত্র নির্মাণের মত স্টুডিও বা সুযোগ-সুবিধা ঢাকায় ছিল না। মুখ ও মুখোশের প্রযোজনায় এগিয়ে আসে ইকবাল ফিল্মস। কিন্তু পঞ্চাশের দশকে মঞ্চ নাটকে অ’ভিনয়ের জন্যও নারী শিল্পী পাওয়া ছিল কঠিন।

প’রিচালক আব্দুল জ’ব্বার শুরুতে ভে’বেছিলেন, কোনো পুরুষকেই নারী সাজিয়ে ক্যা’মেরার সামনে দাঁড় ক’রিয়ে দেবেন। তখন মঞ্চ না’টকে নারী চরিত্রে পুরুষদের অভিনয়ের চল ছিল।

মুখ ও মুখোশের অভিনেত্রী খুঁজতে পত্রিকায় বিজ্ঞাপন দেন আবদুল জব্বার খান। চিত্রালী ম্যাগাজিনে সেই বিজ্ঞাপন দেখেই নবাব কাটরায় প্রযোজনা প্রতিষ্ঠান ইকবাল ফিল্মসের অফিসে যান ইডেন কলেজের ইন্টারমিডিয়েটের ছাত্রী জহরত আরা আর তার বান্ধবী পিয়ারী বেগম।

পু’রান ঢাকার মেয়ে জহরতের ভাই মোসলেহউদ্দীন ছিলেন সঙ্গীত পরিচালক, ভাবি নাহিদ নিয়াজীও সংগীত শিল্পী। বাংলাদেশের প্রথম বাংলা সবাক চলচ্চিত্র মুখ ও মুখোশের পোস্টারবাংলাদেশের প্রথম বাংলা সবাক চ’লচ্চিত্র মুখ ও মুখোশের পো’স্টারচলচ্চিত্র গবেষক অনুপম হায়াত জানান, বেতারে নাটকের অ’ভিজ্ঞতা আগে থেকেই ছিল জহরতের।

একজন অ্যাথলেট হিসেবেও তিনি পরিচিত ছিলেন। ভাষা আন্দোলনেও তিনি অংশ নিয়েছিলেন। জহরত আর পিয়ারী দুজনেই সিনেমার জন্য নির্বাচিত হলেন। কিন্তু পরিবারের আপত্তির মুখে তারা অভিনয় করতে পারবেন কিনা, সেই শঙ্কা ছিল।

About admin

Check Also

দর্শক চাইতো বলেই ‘বারবার ‘প্রেমে’ ‘ব্যর্থ হতাম’:বাপ্পারাজ

আজকাল আর অভিনয়ে নিয়মিত নন। দীর্ঘদিন পর তিনি কাজ করেছেন ‘পোড়ামন-২’ সিনেমায়। সম্প্রতি এই ছবির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *