হুবহু মানুষের মত কথা বলে নেটিজেনদের অবাক করল ছোট্ট শালিক, ভাইরাল ভিডিও

টিয়া পাখি যে কথা বলতে পারে এতো অনেক জায়গাতেই শুনা যায়। কিন্তু শালিক পাখি? সেও কি কথা বলতে পারে!“জোড়া শালিক দেখা ভালো সকালে বিকালে” এই প্রবাদ গ্রামাঞ্চলে বেশ প্রচলিত প্রবাদ।

এক শালিক দেখলে নাকি দিন খারাপ যায়।আসলে এগুলি সব কথার কথা। বাস্তবে কিন্তু সেরকমটা মোটেই ঘটে না। সোশ্যাল মিডিয়ায় শুধুই যে মানুষের প্রতিভা ভাইরাল হচ্ছে, এমনটা একদমই নয়।

সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হওয়ার দিক থেকে আজকাল বাদ যাচ্ছেনা পশুপাখিরাও। তারাও নানান অদ্ভুত ক্রিয়া-কলাপ দেখায়, যা সত্যি বিচিত্র ধরনের। আসলে মানুষের মতন তাদেরও ভাইরাল হওয়ার ইচ্ছা জাগে বৈকি। তার একটি নিদর্শন মিলল এবার।

ভিডিওতে দেখা গেছে হুবহু মানুষের মতন কথা বলছে এক শালিক পাখি। ভিডিও শুরু হতেই দেখা যাচ্ছে খাঁচার মধ্যে বসে থাকা ছোট্ট শালিক পুরো মানুষের মতন একনাগাড়ে কথা বলে চলেছে একটি লোকের সাথে। আর এই দৃশ্য দেখে অবাক হয়ে পড়েছে নেটিজেনরা। দেখা গেছে খাঁচার মধ্যে এদিক ওদিক ঘুরে ফিরে সুর দিয়ে পুরো কথা বলছে এই ছোট্ট শালিক।

আমরা সাধারণত জানি শালিক পাখি কথা বলে না কিন্তু এই ভিডিওতে পুরো মানুষের মতন কথা বলে সবাইকে হতবাক করে দিয়েছে এই শালিক। দেখা গেছে পিছন থেকে একটি লোক শালিক পাখিটিকে যা বলছে শালিক পাখিটিও হুবহু তাই বলে যাচ্ছে।

এই ভিডিও নিজের চোখে না দেখলে বিশ্বাসই হবে না যে শালিক পাখি টা পুরো মানুষের মতন কথা বলছে। এই বিশ্ব প্রকৃতিতে যে কোনো কিছুই অসম্ভব নয় তার প্রতিদিন প্রমাণ মিলছে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

প্রতিদিন গোটা দুনিয়া জুড়ে কত কিছু ভাইরাল হয়ে চলেছে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায়। আর তেমনই এই ভিডিও ভাইরাল হয়েছে তুমুল পরিমাণে। বাড়িতে থাকতে থাকতে একসময় পশুপাখিরাও বাড়ির সদস্য হয়ে যায়। পশুপাখিদের আদর-যত্নে বড় করে তুলি আমরা।

মানুষের সঙ্গে হৃদয়তার সম্পর্ক তৈরি হয় তাদের। আর এখন বাড়িতে অন্যান্য পাখিদের সাথে শালিক পাখিও অনেকেই পুষে রাখেন। এরা খুব সহজেই পোষ মেনে যায়। আর মানুষের মতন কথা বলতেও নিমেষেই শিখে যায় আজকাল শালিক পাখি রা।

তেমনি এই শাড়ির পাখিও শিখে নিয়েছে মানুষের মতন কথা বলতে। ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউব এর Village boy amir 1 নামের এক চ্যানেল থেকে। ৮০০ হাজার মানুষ এই ভিডিওটিকে বর্তমানে দেখেছে এবং ভিডিওটি কে পছন্দ করে লাইক করেছে ৩.৮ হাজার মানুষ। অনেক মানুষ আবার নিজেদের বন্ধু বান্ধবের সাথে এই ভিডিওটিকে শেয়ার করে নিয়েছে।

About admin

Check Also

বাড়ির আঙ্গিনায় সেক্সি মেয়ের উতাল-পাতাল হট নাচের ভিডিও ভাইরাল, (ভিডিও)

কিছু কিছু গ্রামের মেয়ের অসাধারণ ডান্স করে থাকে, দাঁতের পারফরম্যান্স অবাক করে দেওয়ার মত, এমন …

Leave a Reply

Your email address will not be published.