স্বপ্না চৌধুরীর অস্থির ডান্সে, মঞ্চে হল টাকার বৃষ্টি (ভিডিও)

স্বপ্না চৌধুরী ডান্স প্রায় সবাই ভালবাসে, তার ডান্সের ভঙ্গিমা দর্শকদের মন জয় করে নিয়েছে, স্বপ্না চৌধুরী সুফিয়ান ফলোয়ার বাংলাদেশসহ ইন্ডিয়া পাকিস্তান ভারতের আশেপাশেও স্বপ্না চৌধুরীর ভক্ত রয়েছে।

তার কোনো নতুন ভিডিও ফেসবুক বা ইউটিউব এ পোস্ট করা হলে সেই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়, তার ভিডিও ভাইরাল হওয়ার একটাই কারন তারা সবাই পছন্দ করেন, তার ডান্সের ভঙ্গিমা সব দর্শকের মন কাড়ে।

স্বপ্না চৌধুরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে, তার হয়ে ভাইরাল হওয়া ভিডিও তে দেখা যায় একটি সবুজ কালার ড্রেস পড়ে স্বপ্না চৌধুরী সুন্দরভাবে ডান্সের পারফরম্যান্স করছে, পরবর্তীতে ভিডিওটি আপলোড করা হলে তা ভাইরাল হয়ে যায়, ভিডিওটি উপভোগ করুন..

আরোও পড়ুন..’ভুয়া খবরে বিব্রত শাবনুর’,সালমান শাহ সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনের জের ধরেই অনেকটা মুখে কুলুপ এঁটে অস্ট্রেলিয়া যাওয়ার পর আর দেশে ফে:রেননি শাবনুর। এর আগেও যে খুব ঘনঘন দেশে আসতেন তিনি, তাও নয়।

তবে মাঝে জাজ মা’ল্টিমিডিয়ার বরাত দিয়ে প্রযোজক আব্দুল আজিজ বলেছিলেন, ‘শাবনুরকে নিয়ে তিনি ছবি বানাতে চান। এ ব্যাপারে শাবনুরের সঙ্গে তার মিটিংও হয়েছে। এমনকি এ কারণে মুটিয়ে যাওয়া শাবনুরকে মেদ কমাতেও ব’লেছেন।

এসব খবর আর পরিকল্পনা যখন বিভিন্ন গণমাধ্যমে চাউর হচ্ছিল তখন বিভিন্ন দুর্নীতির বিতর্কে জড়িয়ে জা’জের আব্দুল আ’জিজও হাওয়া হয়ে গেলেন ইন্ডাস্ট্রি থেকে!তাই শাবনুরকে দেখা গেল হঠাত্ হঠাত্ মুঠোফোনে দু-একটি পত্রিকার সঙ্গে কথা বলার ভেতরেই।

তবে দেশে থা’কাকালীন শাবনুর নিজেও প্রতিবেদককে বলেছিলেন, ‘ছবিতে ফিরতে চান, বছরে একটি বিশেষ ছবি হলেও। তবে অ’বশ্যই কেন্দ্রীয় চ’রিত্রে কাজ করবেন তিনি। বয়সী চরিত্র হলেও ছবিতে তার গল্পটাই যেন গুরুত্ব পায়।’

কিন্তু এই গুজবের শহরে যেখানে এ’কাধিক বরেণ্য শিল্পীর মৃত্যুর আগেও তাকে বার কয়েক মেরে ফেলি আমরা, সেখানে শা’বনুরের একটি ছবিকে দুর্বল গ্রাফিক্স করে ফেসবুক প্রতারণার কৌশল নেওয়া তো মামুলি কাণ্ড! তেমনই ঘটেছে গ’তকাল।

ফেসবুকে ‘শাবনুরের একটি ছবির কিছু অংশ নষ্ট করে ‘অপরাজিতা’ নাম দিয়ে একটি ভুয়া অ্যাকাউন্ট থেকে জানান দেওয়া হয়েছে যে, তিনি ছবিতে ফিরছেন। অ’নেকদিন পর চলচ্চিত্রে ফিরছেন, এমন একটি প্র’চারণা।

পরে জানা গেল, একেবারেই ফেক অ্যা’কাউন্ট থেকে এই পোস্ট তৈরি করেছে তারই কোনো এক ভক্ত। তবে এই বরাত দিয়ে শাবনুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মেসেজে জানান, সেই ভক্তকে আমার শুভেচ্ছা জা’নাবেন। হুট করে বলা নাই, কওয়া নেই, আমি নিশ্চয়ই এমন করে ছবির ঘোষণা দেবো না।

তাই এটাকে খুব বেশি আ’মলে নেওয়ার দরকার নেই। আর দেশের এই করোনা পরিস্থিতিতে একেবারেই বিষয়টি অমূলক আলোচনা।’ এমনিতে অফিশিয়ালি কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই শা’বনুরের।

অনদিকে সালমান শাহ ইস্যুতে ভাই, না প্রেমিক!—এমন তর্কে তিনি চুপ থেকে অ’স্ট্রেলিয়াতেই নিবাস গড়েছেন।সন্তানকে নিয়েই তার একার ব’সবাস। এই বৈশ্বিক সংকট কাটিয়ে উঠলে দেশে ফিরলে হয়তো আবারো ফিরতে পা’রেন নব্বই দশকের এই সু’পারস্টার।

About admin

Check Also

অ’নেক হা’ড্ডাহা’ড্ডি ল’ড়াই করে বি’লের ম’ধ্যে জাল দিয়ে ফা’দ পেতে বি’শাল ব’ড় ব’ড় মা’ছ শি’কার, যা নেট দু’নিয়ায় ব্যা’পক সাড়া জা’গিয়েছে তু’মুল ভা’ইরাল ভিডিও

অনেক হাড্ডাহাড্ডি লড়াই করে বিলের মধ্যে জাল দিয়ে ফাদ পেতে বিশাল বড় বড় মাছ শিকার, …

Leave a Reply

Your email address will not be published.