অসাধারণ জিমন্যাস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলল বাঙালি যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

শাড়ি পড়ে জিমনাস্টিক করে এবার ভাইরাল হলো এক যুবতী। এই যুবতীর নাম মিলি সরকার। এই যুবতীর বাড়ি রায়গঞ্জে আব্দুলঘাটায়।নকুল সরকারের মেয়ে মিলি সরকার।তার পরিবার একেবারেই দরিদ্র। অসহায় গরিব পরিবারের মেয়ে হয়ে জিমন্যাস্টিকস,যোগা এবং কন্টেমপোরারি ড্যান্স শেখা ছিল খুবই দুষ্কর একটা কাজ।

কিন্তু রায়গঞ্জ ব্লকের আব্দুলঘাটার বাসিন্দা মিলি সরকার তিনটি খুব নিপুণতার সাথে চালিয়ে গেছে। শিলিগুড়ির একটি সংস্থায় পাঁচ বছর আগে থাকতে ড্যান্স শেখা শুরু করে মিলি সরকার।

কিন্তু লকডাউনের কারণে সবটাই কেমন যেন এলোমেলো হয়ে যায়।যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকার কারণে শিলিগুড়ি যাওয়া আসা বন্ধ করে দিতে হয় মিলিকে।সেই সময়টুকু বাড়িতে যোগা প্রশিক্ষণ চালিয়ে গিয়েছিল মিলি সরকার। দুই মেয়ে এক ছেলে মোট পাঁচজনের পরিবারে গাড়ির চালিয়ে সংসার চালান মিলির বাবা নকুল সরকার।

স্বাভাবিকভাবেই পরিবারের অবস্থা খুব একটা ভালো নয়, ২০১৮ সালে মহারাষ্ট্রে সর্বভারতীয় যোগা প্রতিযোগিতায় অসামান্য সাফল্য লাভ করে মিলি। সর্বভারতীয় যোগা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হয়ে স্বর্ন পাদক লাভ করে মিলি সরকার। গরিব পরিবারের সন্তান হলেও দারিদ্রতা শিক্ষা লাভের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়নি তার।

মহারষ্ট্রে পাঠানোর জন্য আর্থিক সামর্থ না থাকলেও অন্যের কাছ থেকে,৫০ হাজার টাকা ঋন নিয়ে মিলিকে তার বাবা মহারাষ্ট্রের পাঠায়। সর্বভারতীয় যোগা প্রতিযোগিতায় অসামান্য সাফল্য অর্জনের পর এত টাকার ঋণ আর ঋণ বলে মনে হয়নি।

মেয়ের এই সাফল্যে আনন্দে আত্মহারা হয়ে যান মিলির বাবা। লকডাউনে বাড়িতে বসে থাকার সময় বাড়িতে বসে নতুন কিছু করার উদ্যোগ তৈরি হয় মিলির মনে। সোশ্যাল মিডিয়ার ভালো কিছু ভিডিও করে দেখাতে পারলে তার দাম আছে, এমনটাই জানতে পারে মিলি সরকার।

তাই আর দেরি না করে,শাড়ি পড়ে বেশ কিছু জিমন্যাস্টিকসের শর্ট ক্যামেরাবন্দি করে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মিলি। মিলির সেই ছবি এবং ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

লাইক কমেন্ট আর শেয়ার এর বন্যা বয়ে যায়।সেই থেকে পরিবারের জন্য কিছু আয় করতে শুরু করে মিলি সরকার। সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে থাকে মিলি। পৃথিবীতে অসম্ভব বলে হয়তো কিছুই নেই।

মানুষ যদি নিজের একাগ্রতা এবং জেদ নিয়ে কোন কাজে এগিয়ে যায় তবে সেই কাছে তার সফলতা অবশ্যম্ভাবী।তারই প্রমাণ দিয়েছেন রায়গঞ্জ সুরেন্দ্রনাথ মহাবিদ্যালয়ের স্নাতক পাস কোর্সের প্রথমবর্ষের ছাত্রী মিলি সরকার।

শাড়ি পরে মিলির জিমন্যাস্টিক করার,ভিডিয়ো ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের। অনেকে প্রশংসা করেছেন মিলির জিমন্যাস্টিক দেখে।ডিজে আরিফুর নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি মিলি সরকারের জিমন্যাস্টিকসের বেশকিছু ভিডিও একসাথে এডিট করে পোস্ট করা হয়েছে।ইউটিউবে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

কখনো শাড়ি পড়ে কখনো আবার সাধারণ পোশাকে অসাধারণ ভঙ্গিমায় জিমন্যাস্টিকস করতে দেখা গিয়েছে,অষ্টাদশী মিলি সরকারকে। এরইমধ্যে দের মিলিয়নেরও বেশি মানুষ মিলি সরকারের এই জিমন্যাস্টিকসের ভিডিও দেখে নিয়েছে। তার সাথে রয়েছে ১৫ হাজার লাইক।
অসাধারণ জিমন্যাস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলল বাঙালি যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

About admin

Check Also

ভাইরাল এই ঝগড়ার ভিডিও দেখে হেসে থাকতে পারবেন না ১০০% গ্যারান্টি

না জানি কত কত অ-বাক করার মতন ঘটনার সাক্ষী আমাদের এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল …

Leave a Reply

Your email address will not be published.