বৃষ্টিতে ভিজতে ভিজতে উঠানে অসাধারণ নেচে সকলকে তাক লাগালো যুবতী ভাবি

বর্তমান অগ্রগতির দুনিয়াতে প্রত্যেকের কাছে স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা রয়েছে। সকলেই নিজেদের প্রয়োজনমতো বিভিন্ন দামের স্মার্টফোন কিনে দৈনন্দিন কাজকর্ম সম্পন্ন করে।

এই স্মার্টফোন শুধুমাত্র যে বিনোদনের উপায়, এমনটা নয়। বিনোদনের পাশাপাশি দুনিয়ার সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে এবং নিজেকে ডিজিটাল করতে গিয়ে বহুল পরিমাণে ব্যবহার করতে হয় এই স্মার্টফোনকে।

এছাড়া গত দেড় বছর ধরে পৃথিবীর বুকে অভিশাপের মতো নেমে এসেছে করোনা সংক্রমণ। এর হাত থেকে রক্ষা পেতে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখা প্রয়োজনীয় হয়ে পড়েছেন।

আর সেই প্রয়োজন মেটাতে সকলে গৃহবন্দি অবস্থায় দিন যাপন করছে। তাই স্কুল কলেজ থেকে শুরু করে অফিস কাছারি সমস্ত কিছুই চলছে এই স্মার্টফোনের ছোট্ট স্ক্রিনে।

যতই স্মার্টফোনের ব্যবহার বাড়ছে ততোই বৃদ্ধি পাচ্ছে সোশ্যাল মিডিয়ার ব্যবহার। বিশ্বজুড়ে সিংহভাগ মানুষ এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করছে। দুনিয়াতে কিছু ঘটে গেলে টেলিভিশন এর আগে সোশ্যাল মিডিয়া দুনিয়াতে সেই খবর ছড়িয়ে পড়ে।

এছাড়া কর্মব্যস্ত জীবনের মাঝে একটুখানি বিনোদনের জন্য সকলেই এই সোশ্যাল মিডিয়া মাধ্যমকে বেছে নিয়েছে।আসলে কাজের মাঝে পকেট থেকে স্মার্টফোন বার করে নিজের ইচ্ছামত বিনোদনের মাধ্যম খুঁজে নেওয়ার অপর নাম সোশ্যাল মিডিয়া।

আজকালকার দিনে আট থেকে আশি সকলেই এই সোশ্যাল মিডিয়া মাধ্যম ব্যবহার করে থাকে। করোনা পরিস্থিতি শুরু হওয়ার সময় কালে প্রত্যেক মানুষ কয়েক মাসের জন্য গৃহবন্দি হয়ে গিয়েছিল।

তখন সময় কাটানোর জন্য অনেকেই টিকটকে শর্ট ভিডিও বানানো শুরু করেছিল। পরে অবশ্য জাতীয় নিরাপত্তার স্বার্থে টিকটক অ্যাপ ভারত থেকে ব্যান হয়ে যায়।কিন্তু অ্যাপ ব্যান হলেও কোন গান বা ডায়লগ এর ভিত্তিতে 30 সেকেন্ডের ভিডিও বানানোর কালচার নষ্ট হয়নি। ওই অ্যাপ বন্ধ হয়ে যাওয়ার পর আরো অন্যান্য অ্যাপে শর্ট ভিডিও বানানোর অপশন আসে।

এর মধ্যেই বর্তমানে একটি অ্যাপ জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে যার নাম হল ভিগো ভিডিও। এখানে মাঝে মাঝে বিভিন্ন সাধারণ মানুষের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায় এবং সে রাতারাতি স্টার হয়ে যায়।

সম্প্রতি ওই ভিগো ভিডিও অ্যাপে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে বৃষ্টির মাঝে এক বৌদি রাস্তায় দাঁড়িয়ে হিন্দি গানের তালে তুমুল নাচ করে শর্ট ভিডিও বানাচ্ছে।

বৌদির পরনে রয়েছে কালো রঙের একটি নেটের সিন্থেটিক শাড়ি এবং গানের লিরিক্স অনুযায়ী সে কোমর দুলিয়ে নেটিজেনদের মনে ঝড় তুলেছে। তার সৌন্দর্যের প্রশংসা করে কমেন্ট বক্সে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে অধিকাংশ মানুষ। এছাড়াও ভিডিওটি প্রচুর পরিমাণে শেয়ার হয়েছে। এক কথায় জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে ওই ভিডিও।

About admin

Check Also

ইমরানের নকল গোঁফ গোপনাঙ্গের চুল নয় তো: নার্গিস

‘আজহার’ ছবির শ্যুট চলার সময় নার্গিস ফকরির সঙ্গে চুমু খাওয়ার দৃশ্য। নার্গিসকে চুম্বনরত ইমরানপরিচালক কাট …

Leave a Reply

Your email address will not be published.