কন্যা সন্তান জন্ম নিয়ে গু’ঞ্জন! অবশেষে মুখ খুললেন বুবলি

সময়ের সাথে সাথে পাল্লা দিয়ে যে কয়জন অভিনেত্রী ঢাকায় সিনেমায় জায়গা করে নিয়েছেন তার মধ্যে বুবলী অন্যতম। বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ফের আলোচনায় এসেছেন এই বিউটি কুইন। অভিনেত্রী শবনম বুবলী কন্যা সন্তানের মা হয়েছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।

কয়েকদিন ধরে এটিই ‘টক অব দ্য শোবিজ’। শোবিজ সংশ্লিষ্টদের অনেকের সামাজিকমাধ্যম অ্যাকাউন্টে আকার-ইঙ্গিতে এমন লেখালেখিও করতে দেখা যাচ্ছে। বুবলীর সন্তানের বাবা শাকিব খান বলেই ইঙ্গিত করছেন তারা।

মিডিয়া পাড়ায় দীর্ঘ সময় বুবলীর অনুপস্থিতির কারণে মা হওয়ার গুঞ্জন দানা বাধে বহু আগেই। গেল বছরের সেপ্টেম্বরে এমন গুঞ্জন শোনা গিয়েছিল ঢাকাই ফিল্মপাড়ায়। তবে শুরু থেকেই মুখ বন্ধ রেখেছেন শাকিব-বুবলী।

সে সময় অবশ্য আড়ালে ছিলেন ‍বুবলী। আমেরিকার নিউইয়র্কের লং আইল্যান্ডে ছিলেন এ নায়িকা। ২০২০ সালের নভেম্বরের শেষ দিকে দেশে ফিরেছেন। গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান শবনম বুবলী।

অ’ভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী মডেল মা’রিয়া মিম সম্প্রতি অজ্ঞাত এক পরিচালকের দিকে অ’ভিযোগের আঙুল তুললেন। জানালেন, একজন পরিচালক তাকে মিটিং এর নামে হুইস্কি খেতে ডাকেন।

এতে ক্ষু’ব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি। সম্প্রতি অজ্ঞাত এক পরিচালকের দিকে অ’ভিযোগের আঙুল তুলে নিজের ফেসবুকে মা’রিয়া মিম লিখেছেন, তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি, এতো (!) করার কী আছে?

মা’রিয়া মি আরও লিখেছেন, আমা’র লাইফে সেরা একটা ইডিয়ট ডিরেক্টর দুই চারটা কাজ করে নিজেকে সেই লেভেল এর ডিরেক্টর ভাবে, মিটিং এর নামে বলে হুইস্কি খাবা? ওনার নাকি চরিত্রই এমন সবার সাথে প্রেম করে বেড়ায়। যা হোক ভাই,

তোর যদি কোনো মেয়ে পছন্দ হয় সরাসরি অফার করবি, এতো (!) করার কী আছে? তুই কি সবাইকে ছোটলোক শিল্পী মনে করিস নাকি? ৩-৪ লাখ টাকার প্রোজেক্ট করে খুব (!) ফালায় দিবি। তোদের মতো নর্দমা মিডিয়ায় কেন? মেয়েগু’লো কেন তোদের বয়কট করে না?

এ বি’ষয়টি নিয়ে মিমের স’ঙ্গে যোগাযোগ করে পরিচালকের নাম জানতে চাইলে তিনি আপাতত নাম প্রকাশ করতে চান না বলে জানান। তবে তিনি আশা করেন যতটুকু বলেছেন তাতেই হয়তো তাদের শিক্ষা হবে। এরপরে অন্য এক পোস্টে মা’রিয়া মিম লেখেন, এখানে সব সময় রাজনীতির শিকার ‘হতে হয় যতই তোমা’র ট্যালেন্ট থাকুক না কেন? প্রেমিকা বানাতে চাইবে সব সময়।

উল্লেখ্য, মডেল মা’রিয়া মিম ও অ’ভিনেতা সিদ্দিকের বিয়ে ২০১২ সালের ২৪ মে সম্পন্ন হয়। ২০১৩ সালের ২৫ জুন তারা পুত্রসন্তানের বাবা-মা হন। ২০১৯ সালে তাদের ডিভোর্স হয়। আরও পড়ুন : বিয়ের পর নারীদের নামের স’ঙ্গে যুক্ত হয় তার স্বামীর নামের অংশ বা বংশ পদবী। যুগ যুগ ধরে সমাজে এই রীতি প্রচলিত। যদিও কোনো লিখিত নিয়ম নয়, তবে সমাজের অংশ হিসেবে এমনটাই হয়ে আসছে। বিশেষ করে হিন্দু সমাজে এর ব্যবহার বেশি দেখা যায়।

About admin

Check Also

প্রায় ৩৩ বছর ধরে নিজের বাড়ি মনে করে স্বেচ্ছাশ্রম দিয়ে সমগ্র রায়গঞ্জ শহরকে পরিচ্ছন্ন করেন এই বৃদ্ধ!

আমাদের আশেপাশের পরিবেশের চোখ রাখলে আপনারা এমন অনেক ব্যক্তি দেখতে পারবেন যারা ক্রমাগত পরিবেশকে নানান …

Leave a Reply

Your email address will not be published.