‘তুলতুলে’ শরীরে উঁকি দিচ্ছে যৌবন, উন্মুক্ত ব্লাউজে ঝড় তুললেন শ্রীলেখা মিত্র

রোগা-পাতলা চেহারা, লম্বা গড়ন! ম’ডেল বলতে এমন ফিগারই বোঝায় ই’ন্ডাস্ট্রিতে। তবে সব নিয়ম কার্যত তুড়ি মেরে গুঁড়িয়ে দিতে পারেন অ’ভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

বয়সটা তার কাছে নি’তান্তই একটা সংখ্যা মাত্র। তাই বয়স বাড়ার সঙ্গে সঙ্গে নি’জেকে গুটিয়ে নিতে নয়, ক্যামেরার সামনে কিভাবে মেলে ধরতে হয় তা বেশ ভা’লোমতোই জানেন অ’ভিনেত্রী।

সম্প্রতি তার একটি ম’ডেলিং ভিডিও নেট মাধ্যমে রীতিমত ঝড় তুললো। ত’থাকথিত রোগা-পাতলা ছিপছিপে চেহারা নয় শ্রীলেখার। বল’তে গেলে তার শরীর ভারীর দিকেই। শরী’রের বাড়তি মেদ বেশ স্পষ্টই ধরা পড়ে।

যদিও অন্যদের মতো তা বিশেষ উ’পায়ে লুকিয়ে রাখার ব্যবস্থা নেন না শ্রীলেখা। এবার এই মো’টাসোটা গোলগাল চেহারাতেই মডেলিং করলেন শ্রীলেখা মিত্র। কখনও শাড়ি পরে, কখনও আবার লেহেঙ্গা পরে শো-বিজ কাঁ’পালেন বাঙালি অভিনেত্রী।

সদ্য ফেসবুক প্রো’ফাইলে একটি ভিডিও শে’য়ার করেছেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যাচ্ছে শাড়ির আড়ালে কখনও উন্মুক্ত তার মে’দবহুল তলপেট, কখনও আবার লেহেঙ্গা চোলিতে ব্লাউজের আড়ালে স্পষ্ট উন্মুক্ত বক্ষ বিভাজিকা!

শ্রীলেখার মডেলিং ভিডিওর সঙ্গে ব্যা’কগ্রাউন্ডে বাজছে পাঞ্জাবি গান। নিমেষে ভাইরাল হয়েছে এই ভিডিও। ক্যাপশনে অ’ভিনেত্রী লিখেছেন, নিজেকে তিনি ঠিক এইভাবেই ভালোবাসেন!

ফ্যা’শনেবল পাশ্চাত্য পোশাক হোক কিংবা ভা’রতীয় শাড়ি বা লেহেঙ্গা চোলি, সবেতেই সৌন্দর্য্য এবং ফ্যাশনের নতুন মাপকাঠি গড়ে’ছেন শ্রীলেখা। শ্রীলেখার হট অবতার এর আগেও বহুবার দে’খেছেন নেটিজেনরা।

তবে তার এই ফ্যাশন ভিডিও কার্যত নে’টিজেনদের ঘুম উড়িয়েছে। লেহেঙ্গা চো’লিতে ‘হটনেস আনলিমিটেড’ শ্রীলেখাকে দেখে নেটিজেনরা যেন নিজেদের চোখকেই বিশ্বাস করতে পারছেন না!

বয়স ৫০ ছুঁতে চললেও আজও যুব সম্প্রদায়ের হার্টথ্রব শ্রীলেখা মিত্র। এখনও নিজের মেয়ের বয়সী ছেলেদের থেকে বিবাহের প্রস্তাব পান শ্রীলেখা মিত্র। শ্রীলেখার ‘মেয়ে পছন্দ’ ছবি দেখে পাত্রপক্ষের লাইন পড়ে গিয়েছে মেসেঞ্জারে!

সামাল দিয়ে উঠতে নাকাল হতে হচ্ছে সুন্দরীকে। তার মাঝেই এই হট ভিডিও তুলে ধরে আরেক বোমা ফাটালেন শ্রীলেখা।‌‌ মোটা চেহারা নিয়ে অভিনেত্রীকে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয়। টলিউডের আরেক অভিনেত্রী তো প্রকাশ্যেই শ্রীলেখার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে তাকে ‘থলথলে বউদি’ বলে উ’ল্লেখ করেছিলেন! তবে তাতে অবশ্য থো’ড়াই কেয়ার শ্রীলেখা সুন্দরী। ভারী চেহা:রাতেই সৌন্দর্যের নতুন সংজ্ঞা দিচ্ছেন শ্রীলেখা। দেখে কাবু নেটপাড়া।

About admin

Check Also

জীবনে সুখী হতে চাইলে বিয়ে করুন এসব মেয়েকে, জেনেনিন কেন !

প্রত্যেক নারীর মনোভাব বদলে গিয়েছে। আগের মতো আর নেই, যে খাবার সামনে পেলো আর ওটাই …

Leave a Reply

Your email address will not be published.